কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১st জুন ২০২১

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের বার্ষিক উদ্ভাবনী কর্মপরিকল্পনা ২০২০-২০২১ অনুযায়ী উদ্ভাবন প্রদর্শনী এবং উদ্ভাবকগণকে প্রশংসাসূচক সনদপত্র ও ক্রেস্ট বিতরন অনুষ্ঠান।


প্রকাশন তারিখ : 2021-06-01
দাপ্তরিক কাজে উদ্ভাবন-এর শোকেসিং আয়োজন এবং উদ্ভাবকগণকে সম্মাননা প্রদান করেছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত সচিব) জনাব মো: নাসির উদ্দিন আহমেদ। ৩১ মে ২০২১ সোমবার অধিদপ্তরের প্রধান কার্যালয়ে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
"ডাইফ একসেবা মোবাইল অ্যাপ্লিকেশন", "ডাইফ ওয়ান ক্লিক রিপোর্টিং সিস্টেম" এর উদ্ভাবক সহকারী মহাপরিদর্শক জনাব সিকদার মোহাম্মদ তৌহিদুল হাসান এবং "ডাইফ ইনভেন্টরি অ্যান্ড রিকুইজিশন সিস্টেম" এর উদ্ভাবক সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী, জনাব মোহাঃ জাহাঙ্গীর আলম বাবু (সাবেক শ্রম পরিদর্শক)-কে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২০-২০২১ এর কার্যক্রম নম্বর ৭.১ অনুযায়ী উদ্ভাবন প্রদর্শনী (শো-কেসিং) এবং কার্যক্রম নম্বর ৯.১ বাস্তবায়নের নিমিত্তে সীমিত পরিসরে অনুষ্ঠান দুটি আয়োজন করা হয়।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Share with :

Facebook Facebook